ঢাকা, মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রাহায়ণ ১৪২৬

Live

এন্টিবায়োটিক মুক্ত আফতাবের ম্যাজিক সোনালী ফিড এখন বাজারে

সংবাদ বিজ্ঞপ্তি

১২:১৫, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

সোনালী জাতের মুরগির জন্য মান-সম্পন্ন ফিডের অভাবের কারণে খামারিরা দীর্ঘদিন যাবৎ কাঙ্খিত উৎপাদন থেকে বঞ্চিত হচ্ছিলেন। কম দামের ফিডের লোভে পড়ে অবশেষে উৎপাদন খরচের লাগাম ধরতে না পেরে অনেক খামারিই বড় ধরনের ক্ষতির শিকার হচ্ছিলেন। খামারিদেরকে এহেন সংকট থেকে মুক্ত করে বাণিজ্যিকভাবে লাভবান করতে দেশের খ্যাতনামা ফিড প্রস্তুতকারক কোম্পানী আফতাব বাজারে নিয়ে এলো ম্যাজিক সোনালী ফিড।      

গত ৩ নভেম্বর ২০১৯, নতুন এ ফিডের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে ফেনী, কুমিল্লা, নরসিংদী, পাবনা, গাজীপুর, মানিকগঞ্জ, বগুড়া, জয়পুরহাট,লালমনিরহাট ও চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন জেলায় ডিলার ও খামারিদের সাথে মতবিনিময়ের আয়োজন করা হয়।মতবিনিময় সভায় আফতাবের ম্যাজিক সোনালি ফিডের গুনগত মান ও বাজারে নতুন ফিড আনার যৌক্তিকতা তুলে ধরা হয়।

উপস্থিত ডিলার ও খামারিগণ আফতাবের ফিডের উচ্ছসিত প্রশংসা করে বলেন- এ পর্যন্ত আফতাবের ফিড ব্যবহার করে তারা বেশ সন্তুষ্ট। ‘ম্যাজিক ফিড’ ম্যাজিকের মতই পারফরমেন্স দিয়ে সোনালী খামারিদের প্রত্যাশা পূরণ করবে বলে তাঁরা আশা প্রকাশ করেন। তাঁরা বলেন- বর্তমান সময়ে সোনালী মুরগি শ জনপ্রিয়তা অর্জন করেছে কিন্তু এ মুরগির মাংসকে নিরাপদ করাটা অত্যন্ত জরুরি আর সে কারণেই এন্টিবায়োটিকমুক্ত ফিড এখন সময়ের দাবি। তাই আফতাবের এন্টিবায়োটিক মুক্ত ম্যাজিক সোনালী ফিডের লঞ্চিং অত্যন্ত সময়োপযোগী একটি সিদ্ধান্ত এবং এমন একটি কার্য়কর পণ্য বাজারে আনার জন্য তাঁরা আফতাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।   

নতুন ফিডের লঞ্চিং অনুষ্ঠানে জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা, ভ্যাটেরিনারি সার্জন, আফতাবের বিভাগীয় ও জেলা পর্যায়ের ব্যাবস্থাপক, জোনাল ইনচার্জ ও সিনিয়র কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।