ঢাকা, সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

Live

তানজিন তিশা

‘আই অ্যাম আনম্যারিড’

বিনোদন ডেস্ক

০৬:২৩, ২ জুন ২০১৭ শুক্রবার

টিভি নাটক, বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করছেন এ সময়ের তরুণদের ক্রেজ মডেল-অভিনেত্রী তানজিন তিশা। সমসাময়িককালে একাধিক নাটক, বিজ্ঞাপনচিত্র এমনকি মিউজিক ভিডিওতে কাজ করে ব্যাপক সাড়া জাগিয়েছেন তিনি। আর তাই তাকে ঘিরে সবার কৌতূহলটাও কম নয়। বিশেষ করে তার বিয়ে নিয়ে ভক্তদের কৌতূহল অনেক। কবে বিয়ে করছেন তানজিন তিশা?

এমন প্রশ্নই তার কম-বেশি অনেক ভক্তের। বিয়ের ব্যাপারে অনেকবারই গণমাধ্যমে কথা বলেছেন তানজিন তিশা। বরাবরই তার ভাষ্য ছিল, যেকোনো সময়ই বিয়ে করে ফেলতে পারি।

এদিকে সম্প্রতি গুঞ্জন চলতে শুরু হলো- গত ১৯শে ফেব্রুয়ারি তানজিন তিশা গোপনে বিয়ে করেছেন। আর সেটা দেশীয় সংগীতাঙ্গনের এক হার্টথ্রব গায়কের সঙ্গেই হয়েছে।

 সত্যিই কি তাই? এই প্রশ্নের জবাবে তানজিন তিশা বললেন, “আমি যদি বিয়ে করি তাহলে নিশ্চয়ই সবাই জানতেন। জীবনের এত বড় একটা কাজ তাও লুকিয়ে করবো! তা হয় কী করে?”

 তিনি আরও বললেন, অনেকেই তো অনেক কথা বলবেন। এ নিয়ে পড়ে থাকলে চলবে না। তবে সবার উদ্দেশ্যে একটা কথা পরিষ্কার করতে চাই। তা হলো- ‘আই অ্যাম আনম্যারিড’।

 তাহলে ওই সংগীত তারকার সঙ্গে সম্পর্কের কথা কতটা সত্যি? তানজিন তিশা বলেন, “দেখুন তার (ওই সংগীত তারকা) সঙ্গে আমার বিষয়টি একেবারেই ব্যক্তিগত। এ ব্যাপারে এখন কিছু বলতে চাইছি না। আর ব্যক্তিগত বিষয়টা নিজের মধ্যে রাখাই উত্তম বলে আমার বিশ্বাস।”

 ডেইলি বাংলাদেশ/এসআই